শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

এল.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মতবিনিময় সভা

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : প্রস্তাবিত বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের উদ্দ্যোগে গত শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের বারুতখানায় অবস্থিত গ্র্যান্ডভিউ হোটেলে এক্স-এলারিয়ানদের অসাধারণ মিলন মেলা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মিলন মেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষা ক্ষেত্রে জীবন্ত কিংবদন্তি এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং সাবেক শিক্ষক জনাব মহিবুর রহমান চৌধুরী, আরেক কৃতি শিক্ষক বাবু তপন কুমার বিশ্বাস, প্রাক্তন ছাত্র সাবেক পিটিআই ইন্সট্রাক্টর শওকত আলি, বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ প্রফেসার (কর্নেল) ডাক্তার মোশাহিদ ঠাকুর, জয়েন্ট সেক্রেটারি পদ মর্যাদায় কর্মরত সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার সৈয়দ মিছবাহ উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভাটি শেষ পর্যন্ত বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের এক মিলন মেলায় পরিণত হয়।

জনাব আশীষ কুমার রায়ের সভাপতিত্বে এবং জনাব জয়দ্বীপ কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রস্তাবিত এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের উদ্দ্যোক্তা এবং আহবায়ক জনাব মো:নূরুল ইসলাম ইয়ার খাঁন প্রথমেই উক্ত পরিষদ গঠন সম্পর্কে আলোচনার সূত্রপাত করেন।

উপস্থিত সকলেই “এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ” গঠন সম্পর্কে ভূয়সী প্রশংসা করে প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

মতিবিনিময় ও মিলনমেলায় বানিয়াচং থেকে আহবায়ক কমিটির সদস্য বিপুল ভূষণ রায়, আ:মালেক এজাজ, হাবিবুর রহমান খাঁন, প্রাক্তন ব্যাংকার আব্দুল ওয়াহেদ, ফজলু মিয়া, মোতাব্বির হোসেন চৌধুরী, আরশাদ হোসেন খাঁন বিপলু, এড: নজরুল ইসলাম খাঁন, মতিউর রহমান মতি, মঈন উদ্দিন, ফারুক ঠাকুর ও আবুল মুনসুর তুহিন উপস্থিত ছিলেন।

তাছাড়া সিলেটে গঠিত সাব-কমিটির সদস্য ডা: মোশাহিদ ঠাকুর, আব্দুল মান্নান চৌধুরী, আবু সালেহ আহমদ, জয়দীপ বিশ্বাস, রাসেল চৌধুরী, সিন্ধুমনি, আমিরুল খাঁন তাঁদের অক্লান্ত পরিশ্রমে এই মিলনমেলাটি অনুষ্টিত হয়। শেষে রাতে এক প্রীতি ভোজে মিলিত হন এক্স এলারিয়ানরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com